বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা পুলিশ সদস্যের

সিলেটের জকিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আনোয়ার হোসেন সাগরকে ঘুষ দেয়ার চেষ্টার অভিযোগে জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজা মিয়াকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে।

এসআই রাজাকে বুধবার (২০ জানুয়ারি) ক্লোজড করেন সিলেটের পুলিশ সুপার। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, একটি মামলায় এজাহারভুক্ত এক আসামিকে বাদ দিয়ে অভিযোগপত্র দেন রাজা মিয়া। অভিযোগপত্র নিয়ে বাদী ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানির তারিখ ছিল মঙ্গলবার। তবে শুনানি শুরুর আগেই অনুমতি ছাড়া এসআই রাজা মিয়া বিচারক আনোয়ার হোসেন সাগরের খাস কামরায় ঢুকে পড়েন। এ সময় তিনি বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা করেন। পরে আইনজীবী ও উপস্থিত লোকজনদের সম্মুখে এসআই রাজা মিয়াকে আটক করে রাখেন। রাত ৮টা পর্যন্ত আদালতে আটক ছিলেন তিনি।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের আদালতে উপস্থিত হয়ে রাজা মিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে নিয়ে আসেন।

এরপর বুধবার এসআই রাজা মিয়াকে জকিগঞ্জ থানা থেকে প্রত্যাহার করা হয়। তাকে সিলেট পুলিশ লাইনে ফিরে যেতে নির্দেশ দেয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //