দৌলতদিয়া যৌনপল্লী থেকে ১৪ কিশোরী উদ্ধার

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লী থেকে ১৪ কিশোরীকে উদ্ধার করেছে জেলা পুলিশ।

গত মঙ্গলবাল এক ব্যক্তি ৯৯৯ ফোন করে ঘটনাটি জানালে গোয়ালন্দের পুলিশ নাজমা বেগম নামে এক নারীর বাড়িতে অভিযান চালিয়ে প্রথমে তিনজনকে উদ্ধার করে। পরে তাদের দেয়া তথ্য মতে- তালাবন্ধ গোডাউন থেকে আরো ১১ জন কিশোরীকে উদ্ধার করা হয়।

গতকাল বুধবার (২০ জানুয়ারি) পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান এসব কথা জানান। 

তিনি বলেন, আমরা দৌলতদিয়া যৌনপল্লীতে পাচারের শিকার ১৪ জন কিশোরকে উদ্ধার করেছি। এদের সবাইকে ইচ্ছার বিরুদ্ধে এখানে নিয়ে এসে জোর করে কাজ করানো হতো। খুব খারাপ অবস্থার মধ্যে তাদের সেখানে রাখা হতো, বাইরে থেকে বোঝা যাবে না এখানে লোক আছে। তাদের উপর নানাভাবে নির্যাতনও করা হতো। 

তিনি আরো বলেন, আমরা সেখান থেকে তাদেরকে উদ্ধার করেছি। এখন তাদেরকে আদালতের মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর যাদের পরিবার পাওয়া যাবে না তাদের সেফ কাস্টডিতে নিয়ে যাওয়া হবে। সেখানে তারা নিরাপদে থাকবে। আর যারা এই মানবতাবিরোধী সমাজবিরোধী জঘন্য কাজ করে তাদের কেউ পার পাবে না। তাদের সকলের আইনের আওতায় আনা হবে। 

উদ্ধার করা কিশোরীরা বলেন, আমাদের চাকরির কথা বলে যৌনপল্লীতে বিক্রি করে দেয়া হয়েছিলো। পরে আমাদের উপর তারা নানা ধরণের নির্যাতন চালাতো। যদি বলা হতো আমরা বাড়িতে যাবো তাহলে গোডাউনে আমাাদের হাত-পা বেধেঁ নির্যাতন করা হতো। আমরা সরকারের কাছে এই বাড়িওয়ালার বিচার চাই। 

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর, ডিআইও-১ সাইদুর রহমানসহ জেলা পুলিশের অন্য কর্মকর্তারা।

,


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //