প্রেমের বিয়ের পরের দিনই লাশ হলো তন্বী

প্রেম করে বিয়ে করার পরদিনই স্বামীর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো কলেজ ছাত্রী জান্নাতুল রুবাইয়াত তন্বী (২১)। 

গতকাল বুধবার (২০ জানুয়ারি) বিকেলে শোবার ঘরের সিলিং ফ্যানের সাথে শাড়ি পেচিয়ে আত্মহত্যা করেছেন তিনি। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তবে তন্বীর মৃত্যুর বিষয় নিয়ে উভয় পরিবার পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

টাঙ্গাইলের বাসাইল পৌরসভার জরাশাহীবাগ এলাকার অগ্রণী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক হাশেম খানশুর ও বাসাইল সদর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার বিউটি আক্তারের ছোট মেয়ে তন্বী। একই উপজেলার পশ্চিমপাড়ার এলাকার মৃত গিয়াসউদ্দিনের ছেলে সাদেক আহমেদ সাইমের (৩৪) সাথে তন্বীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত মঙ্গলবার পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়। 

তন্বীর দেবর শাকিল খান জানান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে ভাবীর (তন্বী) পরিবার বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করলেও মেয়ের প্রতি তারা নাখোশ ছিলেন। সকালে যখন ভাবী আমাকে ও আমার ভাই সায়েমকে বাজার করতে পাঠান তখন তাকে খুব বিষণ্ণ লাগছিলো। ধারণা করা হচ্ছে- সকালে তার মা-বাবার সাথে মোবাইলে ঝগড়া করার পর রাগে ক্ষোভে তিনি আত্মহত্যা করেছেন।

তন্বীর বাবা হাশেম খানশুর বলেন, আমি নিজে উপস্থিত থেকে বিয়ের কাজ সম্পন্ন করেছি। বিয়ের মাত্র একরাতের মাথায় মেয়ের মৃত্যুর ঘটনা সত্যিই মর্মান্তিক ও এটা স্বাভাবিক বলে মেনে নেয়া যায় না। 

তিনি বলেন, আত্মহত্যার প্ররোচণায় আমার মেয়েকে প্ররোচিত করা হয়েছে বলে আমার বিশ্বাস। পোস্টমর্টেম রিপোর্ট হাতে পেলে মামলার বিষয়ে এগিয়ে যাবো।

এব্যাপারে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। বাসাইল থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //