ভৈরবে অটোরিকশা চাপায় প্রাণ গেলো শিশুর

কিশোরগঞ্জের ভৈরবে ব্যাটারি চালিত অটোরিকশা চাপায় মুরসালিন (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুরে এই ঘটনা ঘটেছে। নিহত মুরসালিন একই ইউনিয়নের আগানগর গ্রামের পাগলা বাড়ির সৌদি প্রবাসী মুছা মিয়ার একমাত্র ছেলে।

জানা গেছে, জগমোহনপুর বাউল বাড়ির সামনের সড়কে নিহত শিশু মুরসালিনকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা চাপা দিয়ে ঘাতক চালক পালিয়ে যায়। এতে শিশুটি গুরুতর আহত হয়। স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ প্রসঙ্গে আগানগর ইউনিয়নের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেন জানান, নিহত শিশু মুরসালিন তার মায়ের সঙ্গে নানার বাড়িতে থাকতো। তার নানার বাড়ির সামনে আজ দুপুরে শিশু মুরসালিনকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হয়। পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সঙ্গে চালককে আটক করতে পুলিশ কাজ করছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //