হরিণাকুন্ডু উপজেলা আ.লীগ সভাপতিসহ ৩ নেতা বহিষ্কার

পৌরসভা নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করায় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে।

আজ শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আসাদুজ্জামান আসাদ স্বাক্ষরিত পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- হরিণাকুন্ডু উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরিফুল ইসলাম শরিফ ও হরিণাকুন্ডু পৌরসভার বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা শাহিনুর রহমান রিন্টু।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আসাদ জানান, তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে পৌরসভার বর্তমান কাউন্সিলর ফারুক হোসেনকে মনোনীত করা হয়েছে। কিন্তু ওই তিন নেতা বিভিন্ন সময় ফারুকের বিরুদ্ধে নির্বাচনি প্রচাণাসহ মানববন্ধন, উস্কানিমূলক বক্তব্য, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বসে নেতাকর্মীদের নৌকার বিরুদ্ধে কাজ করতে উৎসাহিত করে আসছিলেন। 

তিনি আরো বলেন, এ ঘটনায় ফারুক আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কাছে অভিযোগ করে। তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় কেন্দ্রের নির্দেশে ওই তিনজনকে বহিষ্কার করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //