গাজীপুরে ধর্ষণের অভিযোগে ওষুধ কোম্পানির মালিক গ্রেফতার

গাজীপুরের কোনাবাড়ীতে নারী কর্মচারীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে আওলাদ হোসেন (৪৫) নামে এক কারখানার মালিককে গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে ওই এক নারী জিএমপি কোনাবাড়ি থাকায় অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই আওলাদকে গ্রেফতার করে। 

আওলাদ কোনাবাড়ী এলাকার মৃত রমজান আলী ওরফে রনু মিয়ার ছেলে। কোনাবাড়ী বাজারের রনু সুপার মার্কেটের একাংশের মালিক তিনি। একই মার্কেটে আরগান ফার্মাসিটিউক্যালস লিমিটেড নামে ওষুধ কারখানা আছে তার। সেখানে কাজ করতেন ভুক্তভোগী ওই নারী। 

অভিযোগ সুত্রে জানা যায়, ভুক্তভোগী নারী কর্মচারীকে ২০১০ সালে ওই ওষুধ কোম্পানিতে কাজের জন্য নিয়োগ দেন আওলাদ। পরে ওই নারীকে বিয়ের প্রতিশ্রুতিতে একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করেন। এতে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। সবশেষ গত ২২ জানুয়ারি রনু মার্কেটের অফিসে ওই নারীকে ফের ধর্ষণ করে আওলাদ। এঘটনার পর থেকে ওই নারী তাকে বিয়ের জন্য চাপ দিলে তাকে প্রাণনাশের হুমকি দেয় আওলাদ। 

বিষয়টি অফিসের অন্যদের জানানো হলেও কোনো সুরহা না পেয়ে কোনাবাড়ি থানায়  গিয়ে আওলাদকে আসামি করে একটি মামলা দায়ের করেন ওই নারী। পরে মামলা প্রেক্ষিতে পুলিশ আওলাদকে গ্রেফতার করে।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, ভূক্তভোগী নারী আওলাদ হোসেন প্রধান আসামি করে মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়। আজ রবিবার (২৪ জানুয়ারি) সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //