ফরিদপুরে বিকাশের ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিকাশের টাকা বিতরণ কর্মকর্তাকে (ডিএসও) হাতুড়িপেটা করে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ছিনতাই হওয়া টাকার মধ্যে তিন লাখ টাকাও উদ্ধার হয়েছে। 

আজ রবিবার দুপুর ১টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা। 

গ্রেফতার হওয়া দুইজন হলেন- আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বুড়াইচ গ্রামের হানিফ শেখের ছেলে শামীম শেখ (৩৪) ও সদর ইউনিয়নের হিদাডাঙ্গা গ্রামের সরোয়ার মুন্সির ছেলে দিদার মুন্সি (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টু মোটর সাইকেলযোগে গত ১০ জানুয়ারি এজেন্টদের সাথে টাকা লেনদেনের জন্য আলফাডাঙ্গা যান। পথিমধ্যে নওয়াপাড়া হাওড়ের সেতুর অদূরে চার দুর্বৃত্ত তাকে ধাক্কা দিয়ে ফেলে প্রথমে হাতুড়িপেটা করে, এরপর চাকুর ভয় দেখিয়ে তার ব্যাগে রাখা ৯ লাখ ৯১ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তাদের পরনের তিনটি জ্যাকেট, একটি হাফ হাতা সোয়েটার, দুইটি শীতটুপি ও মিন্টুর মোটর সাইকেলের কাগজপত্র পানিপাড়া সেতুর নিচে ফেলে যায়। 

পরে এ ঘটনায় বিকাশের ডিএসএস ফয়সাল আহমেদ বাদী হয়ে ১৩ জানুয়ারি আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন। 

জামাল পাশা জানান, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে গত শুক্রবার ঢাকা হতে প্রথমে শামীম শেখকে গ্রেফতার করা হয়। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী- দিদারকে আটক করা হয়। তাদের কাছ থেকে দেড় লাখ করে তিন লাখ টাকা উদ্ধার হয়। এ ঘটনায় জড়িত আরো দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

গত বছরের ৩০ ডিসেম্বর বোয়ালমারীকে একই কায়দায় বিকাশের আরেকজন ডিএসও’র নিকট হতে ২ লাখ ২২ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় একইচক্র জড়িত বলে জানানো হয়। 

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) এএফএম মহিউদ্দিন, ওসি ডিবি সুনিল কর্মকার, আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, ওসি (তদন্ত) মো. ফয়সাল আহমেদ উপস্থিত ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //