পুঠিয়ায় কোটি টাকার হেরোইন উদ্ধার, আটক ২

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার হেরোইনসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-৫।

গতকাল রবিবার (২৪ জানুয়ারি) গভীর রাতে ইউনিয়নের বাইপাস গোলচত্ত্বর এলাকায় অবস্থিত বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- জেলার চারঘাট উপজেলার বাদুরিয়া গ্রামের মৃত মইনুলের ছেলে টিপু সুলতান (৪০) ও নাটোর জেলার লালপুর উপজেলার নরুল্লাপুর গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে রবিউল ইসলাম (৪৫)। 

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে আজ সোমবার (২৫ জানুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব।


র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বেলপুকুর গোলচত্ত্বর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় নাটোরগামী একটি পিকআপে তল্লাশি করে এক কেজি ৩০ গ্রাম হেরোইন, ২৮ বোতল ফেন্সিডিল, দুইটি মোবাইল ফোন, তিনটি সিমকার্ড, একটি মেমোরিকার্ডসহ দুইজনকে আটক ও পিকআপটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আটকরা পিকআপে করে মাদকদ্রব্য হেরোইন ও ফেন্সিডিল বিক্রয়ের জন্য নাটোর জেলার উদ্দেশে যাচ্ছিল। তাদের বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //