রোহিঙ্গা শিবিরে গোলাগুলিতে যুবকের মৃত্যু

কক্সবাজারের উখিয়ায় দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে মোহাম্মদ জাবেদ (২০) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন।

গতকাল সোমবার (২৫ জানুয়ারি) রাত ১টার দিকে উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকের এ ঘটনাটি ঘটেছে।

জাবেদ উখিয়ার তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের মোহাম্মদ ইসলামের ছেলে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও এপিবিএন সূত্র জানা যায়, সোমবার রাতে রোহিঙ্গা শরণার্থী শিবিরে রোহিঙ্গা সন্ত্রাসী মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুসের নেতৃত্বে ১০-১২ জন অস্ত্রধারী সদস্য নিয়ে ডি/৮ ব্লকের রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় পালংখালীর ঘোনারপাড়ার অপর একটি সন্ত্রাসী দলের নুরুল হাকিম ওরফে মনুইয়া নেতৃত্বে ৭-৮ জন তাদের পথ রোধ করেন। রাতের বেলায় রোহিঙ্গা শিবির সংশ্লিষ্ট এলাকায ঘোরাঘুরি না করতে নিষেধ করেন।

এনিয়ে দুইপক্ষের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে দুইপক্ষের মধ্যে ৩-৪ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। ওইসময় জাবেদ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শরণার্থী শিবিরের স্বাস্থ্য সেবা কেন্দ্র নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক জাবেদকে মৃত ঘোষণা করেন।

তারিকুল ইসলাম বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //