দিনাজপুরে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের ফরক্কাবাদ ইউপির জয়নুল মুদিখানা বাজারের পাশে এই দুঘটনা ঘটে।

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- একই ইউপির ফরক্কাবাদ ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজামের ছেলে আনোয়ার হোসেন (৩০)। 

বিরল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আজাহারুল ইসলাম জানান, বোচাগঞ্জ থেকে ধান বোঝাই করে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৭৯০২) ঢাকা যাচ্ছিলো। পথিমধ্যে ফরক্কাবাদ ইউনিয়নের জয়নুল মুদিখানা বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের যৌথ সহযোগিতায় থানা পুলিশ লাশ উদ্ধার করে। ঘটনার সাথে সাথে স্থানীয় জনতা যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনের মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুঘটনার পর ঘাতক ট্রাকের চালক ও স্টাফ পালিয়ে গেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //