দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল তিন পথচারীর

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহী দুই বাসের প্রতিযোগিতায় এক বাসের ধাক্কায় তিনজন পথচারী নিহত হয়েছেন।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) সকালে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবু বকর সিদ্দিক (২০), ওহিদুল (৩২) ও সজিব সরকার (২৮)। নিহত আবু বকর সিদ্দিক কাঁচপুর রায়েরচেক এলাকার ফজল করিমের ছেলে, ওহিদুল রংপুর জেলার কোতোয়ালি থানার শ্যামপুর গ্রামের মৃত মুকুলের ছেলে এবং সজিব সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদমদি গ্রামের মৃত নকুল সরকারের ছেলে। ওহিদুল ও সজিব সরকার কাঁচপুর এলাকায় ভাড়া থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুত্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামগামী লেনে বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিস সোনারগাঁয়ে কাঁচপুর ওভারব্রিজের উপরে প্রতিযোগিতা শুরু করে কার আগে কে যাবে। একপর্যায়ে বোরাক বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালুতে থামিয়ে যাত্রী উঠানামা করছিল।

এ সময় হঠাৎ হোমনা সুপার সার্ভিস বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বোরাক বাসের পেছন দিকে ধাক্কা দেয়। এতে বাসের পেছনে থাকা রাস্তা পারাপারের সময় তিন পথচারী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এলাকাবাসী দুই বাসকে আটক করেছেন। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাস দুটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh