কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিবের বাড়িতে হামলা, এসিল্যান্ড লাঞ্চিত

কিশোরগঞ্জে স্বাস্থ্য সচিবের গ্রামের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলমসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) কটিয়াদী উপজেলার চান্দপুর গ্রামে নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিকে হামলা করে দুর্বৃত্তরা।

স্বাস্থ্য সচিব আবদুল মান্নান অভিযোগ করেন, স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদের নির্দেশে তার লোকজন নির্মাণাধীন একটি কমিউনিটি ক্লিনিকের নির্মাণ কাজে হামলা ও ভাঙচুর করেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন এমপি নূর মোহাম্মদ। তার দাবি, সচিব সরকারি চাকুরিবিধি অমান্য করে এলাকায় নৈরাজ্য সৃষ্টি করছে। এলাকায় এমন একটি উন্নয়ন কাজ হচ্ছে, সেটি কেউ জানেন না। এলাকার লোকজন এ বিষয়ে সচিবদের কাছে জানতে গেলে তার লোকজন খারাপ আচরণ করেন।

খবর পেয়ে ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবীর, কিশোরগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন। কোভিড টিকার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা  থাকলেও পরে বিকেল সাড়ে ৪ টার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে বাড়ি থেকে ঢাকায় ফেরেন সচিব আবদুল মান্নান।

কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল হামলার খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh