ফেনীতে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

ফেনীতে অটোরিক্সা চালক মুলকত আহম্মদ কালা মিয়া হত্যা মামলায় তিন আসামিকে মৃত্যুদণ্ড ও এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামি- হুমায়ুন হাছান রাকীব, আবদুর রহমান মানিক ও আবু তৈয়ব বাবলুকে একইসাথে প্রত্যেককে ৪০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেয়া হয়। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত সুমন চন্দ্র রায়কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছা এ আদেশ দেন। 

একইসাথে মামলার ১৬ আসামিকে বেকসুর খালাস দেন আদালত। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনাকারী সরকারি কৌঁসুলি হাফেজ আহম্মদ বিষয়টি নিশ্চিত করেচেন। 

খালাসপ্রাপ্ত ১৬ জন হলেন- মো. রাসেল, সোহাগ, আবু তৈয়ব বাবলু, মোশারফ হোসেন, রুবেল মিয়া, দিদার হোসেন রিপন, আলমগীর হোসেন বাবু, মাঈন উদ্দিন ঝিনুক, মো. জহির, নুর মোহাম্মদ জুয়েল জনি, সাফায়াত আহম্মদ পাটোয়ারী রাকিব, হাছান ইমাম, মো. সায়ফুল ইসলাম, মো. লোকমান হোসেন, সুমন চন্দ্র রায়, শরীফ প্রকাশ টিপু, তৌহিদ উল্যাহ, এনায়েত হোসেন রাজু।

হাফেজ আহাম্মদ জানান, ২০১০ সালের ১৮ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে পরশুরাম থেকে সিএনজি অটোরিক্সা চালিয়ে ফুলগাজীর মুন্সিরহাট যাওয়ার পথে নিখোঁজ হন মুলকত আহাম্মদ কালা মিয়া। একইদিন রাত ৩টার দিকে জগতপুর রোডের টুক্কু মিয়ার পুলের পাশে পানি থেকে মুলকতের লাশ উদ্ধার করা হয়। 

এ ঘটনায় তার বড় ভাই ফখরুল আহাম্মদ মজুমদার বাদী হয়ে ফুলগাজী থানায় হত্যা মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //