ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন নিহত হয়েছেন।

বুধবার (‌১০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে কালীগঞ্জ উপজেলার বারোবাজার নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে ৮ জন পুরুষ, একজন নারী ও একজন শিশু রয়েছেন। তাদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার শুভ (২৫) ও রেশমা খাতুন (২৬), কালীগঞ্জের মোস্তাফিজুর রহমান (২৫) ও বাসচালক সোহেল (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার জে কে পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাগুরার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে ব্রেক করে। এতে বাসটি উল্টে রাস্তার ওপর পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসের মাঝামাঝি সজোরে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে এবং ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয়।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত চারজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকালে জেলা প্রশাসক (ডিসি) সরোজ কুমার নাথ জানান, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ সময় নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে সহায়তা দেয়ার ঘোষণা দেন ডিসি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh