পাবনায় লোভেট গাড়িকে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ২

পাবনা জেলার ঈশ্বরদীতে রাস্তায় থেমে থাকা লোভেট গাড়িকে মাইক্রোবাস ধাক্কা দিলে দুইজন নিহত ও আরো তিনজন আহত হয়েছেন।  

গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়াস্থ পাবনা সুগার মিলের সামনের সড়কে একটি মাইক্রোবাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা লোভেট গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- পাবনা কুঠিপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন রঞ্জু ও একই এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে আব্দুর রহমান শেখ ওরফে জাহাঙ্গীর।  

স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে পাবনা হতে ঈশ্বরদীগামী একটি মাইক্রোবাস পাবনা সুগার মিলের সামনের সড়কে দাঁড়ানো লোভেটের পিছনে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। লোভেটটি নষ্ট হওয়ায় রাস্তার উপর দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল বলে জানা যায়। মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে মাইক্রোবাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়। এসময় কৌশলে লোভেট গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়।  

দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে আনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর ও রনজু মারা যায়। গুরুতর আহত অবস্থায় মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহানকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পাকশি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির এতথ্য নিশ্চিত করে জানান, চালক-হেলপার পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //