ভোলায় কাউন্সিলর প্রার্থী সমর্থকদের সংঘর্ষে আহত ২৫

ভোলা সদর ও চরফ্যাশন পৌরসভার কাউন্সিলর প্রার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে তিনটি নির্বাচনি অফিস, প্রচারের গাড়ি, ওষুধের দোকান ও মোটরসাইকেল। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন।

আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ভোলা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুর রব ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওমর ফারুকের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় উভয়পক্ষ এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ করে। ভাঙচুর করা হয় উভয় প্রার্থীর নির্বাচনি অফিস, মোটরসাইকেল ও একটি ওষুধের দোকান। ঘণ্টাব্যাপী চলে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া। পুলিশ ও ম্যাজিস্ট্রেট এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও পুলিশের উপস্থিতিতেই একে অপরের ওপর হামলা চালায় কাউন্সিলর সমর্থকরা।

এর আগে ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমানের নির্বাচনি অফিস ও প্রচারের মাইকের গাড়ি ভাঙচুর করে প্রতিপক্ষ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, ৫ নম্বর ওয়ার্ডে এরফানুর রহমান মিথুন মোল্লা (ডালিম) ও মিজানুর রহমান মিজানের (উঠপাখি) সমর্থকদের

এছাড়া চরফ্যাশন পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম কৃষাণের বাড়িতে হামলা চালিয়েছে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মফিজের সমর্থকরা। তারা নজরুলের দুইটি মোটরসাইকেল ভাঙচুর করে এবং একটি মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //