স্ত্রীকে উত্যক্তের প্রতিশোধ নিতেই অটোচালককে হত্যা

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর সারদাগঞ্জ এলাকায় স্ত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করায় প্রতিবেশী অটোরিকশা চালককে হত্যা করা হয়েছে। প্রতিশোধ নিতে ওই গৃহবধূর স্বামীর পরিকল্পনাতেই হত্যার শিকার হন  অটোরিকশা চালক রুবেল হোসেন। ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে জিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন, জিএমপির উপ- কমিশনার (অপরাধ) জাকির হাসান।

জাকির হাসান জানান, গত ২৫ ফেব্রুয়ারি সিটি করপোরেশনের সারদাগঞ্জ এলাকায় রুবেল হোসেন নামে ওই অটোরিকশা চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। পরে ওই হত্যাকাণ্ডের ঘটনা তদন্ত করে জড়িতদের ধরতে অভিযান চালায় পুলিশ। তদন্তের এক পর্যায়ে পুলিশ জানতে পারে, ভিকটিম রুবেল হোসেন প্রতিবেশী এক নারীকে প্রায় উত্যক্ত করতেন।

এ নিয়ে ওই নারীর স্বামী আবু জাফর ওরফে আকাশের সাথে তার শত্রুতা তৈরি হয়। এরই জের ধরে আবু জাফর ওরফে আকাশ পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার সহযোগীদের নিয়ে রুবেলকে তার বাড়ি থেকে ডেকে নেয়। পরে সারদাগঞ্জ হাজী মার্কেট এলাকায় পতিত জমির ওপর রুবেলকে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পুলিশ শুক্রবার রাতে কাশিমপুরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মূল পরিকল্পনাকারী আকাশকে গ্রেফতার করে।

পরে তার দেয়া তথ্য মতে, ফরহাদ হোসেন, জহিরুল ইসলাম ও ইজিবাইকের ব্যাটারি ক্রেতা রাশেদ আহাম্মেদকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আকাশের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে।

নিহত রুবেল নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। করোনার কারণে কলেজ বন্ধ থাকায় অটো রিকশা চালাতেন বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //