নাটোর থেকে রাজশাহীগামী বাস চলাচল বন্ধ

কোন রকমের পূর্ব ঘোষণা ছাড়াই নাটোর থেকে রাজশাহীগামী দূরপাল্লার যাত্রীবাহী বাসসহ বাস চলাচল বন্ধ রয়েছে। সোমবার দুপুর দুইটার পর্যন্ত সামান্য কিছু বাস চলাচল করলেও দুইটার পর থেকে বন্ধ হয়ে গেছে চলাচল।
 
মঙ্গলবারেও (২ মার্চ) এই বাস চলাচল বন্ধ রয়েছে। এতে করে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। তবে ঢাকা ও রাজশাহী সড়ক বাদে অন্য জেলার ও জেলার অভ্যন্তরীণ সড়কে বাস চলাচল করছে।

এদিকে নাটোর জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাগর বাস চলাচল স্বাভাবিক রয়েছে দাবি করে বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী কিছু বাস নাটোরে না আসায় ঢাকাগামী বাসের স্বল্পতা দেখা দিয়েছে। সমিতির পক্ষ থেকে বাস চলাচলের কোনো ধরনের বন্ধের নির্দেশ দেয়া হয়নি।

এ ব্যাপারে সৌদিয়া কোচ কাউন্টার মাষ্টার বলেন, রাজশাহীতে বিএনপির মহা-সমাবেশের জন্য রাজশাহী থেকে কোনো দূরপাল্লার যাত্রীবাহী বাস নাটোর আসছে না। আবার ঢাকা থেকে আসা কোনো দূরপাল্লার যাত্রীবাহী বাস রাজশাহীতে যেতে দেয়া হচ্ছে না।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করেন যে, পরিবহন শ্রমিক, মালিক যার কথাই বলা হোক না কেন প্রকৃতপক্ষে সরকার এই মহা-সমাবেশকে পণ্ড করতে ষড়যন্ত্রমূলকভাবে রাজশাহী রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে। এ ধরণের গণ বিরোধী কাজ করে বিএনপির মহা-সমাবেশ বন্ধ করা যাবে না। আগের মতোই এ সমাবেশ সফল হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //