লক্ষ্মীপুরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুরে ৪০৫ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

বুধবার (৩ মার্চ) দুপুরে প্রেস রিলিজের মাধ্যমে র‌্যাব-১১ এ তথ্য নিশ্চিত করে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নোয়াখালী জেলার সোনাইমুড়ি এলাকার পদিপাড়া বাজার থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটক কামরুল হাসান তুষার নোয়াখালী জেলার গোপালপুর ইউনিয়নের সাহাবুদ্দিন ফুক্কার ছেলে, পারভেজ মোশারফ একই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে এবং ইমরান একই জেলার আমিশাপাড়া ইউনিয়নের আব্দুল খালেকের ছেলে। অপর পলাতক আসামি ফাহিম ইসলাম গোপালপুর ইউনিয়নের আবুল হাশেমের ছেলে।

র‌্যাব-১১ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় সোনাইমুড়ি এলাকার পদিপাড়া বাজারের সামনে থেকে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছে ৪০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদ করা হলে তারা আরো জানায়, দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে তারা মাদক ব্যবসা করছে। ইয়াবা বিক্রয়ের জন্য তারা বাজারে এসেছিল বলেও স্বীকার করে। এদিকে র‌্যাবের অভিযানের সময় ফাহিম ইসলাম নামে অপর সহযোগী সুকৌশলে পালিয়ে যায়।

র‌্যাব-১১ লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানালেন র‌্যাবের এই কর্মকর্তা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //