আইনমন্ত্রীর সামনে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের উপস্থিতিতে কসবা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। এ সময় চারটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

শুক্রবার (৫ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, আইনমন্ত্রী আনিসুল হকের আগমন উপলক্ষ্যে বেলা ১১টার দিকে কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা যুবলীগের সভাপতি এম. এ. আজিজের সমর্থকরা উপজেলা পরিষদের সামনে মিছিল নিয়ে আসেন। একপর্যায়ে জুয়েল ও আজিজ সমর্থকরা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। হাতাহাতি রূপ নেয় সংঘর্ষে। এরপর বেলা সাড়ে ১১টার দিকে আইনমন্ত্রী স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দিতে উপজেলা পরিষদের হলরুমে আসেন। অনুষ্ঠান চলাকালে আবারো সংঘর্ষে জড়িয়ে পড়েন জুয়েল-আজিজ সমর্থকরা। এ সময় উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন।

এসময় উপজেলা মার্কেট, পুরাতন বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। পরে মন্ত্রী দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

এ ঘটনায় উভয়পক্ষের নেতাকর্মীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে টিয়ারসেল নিক্ষেপ করে ও ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //