গাজীপুরে গ্যাস পাইপলাইন বি‌স্ফোর‌ণে শিশুসহ দগ্ধ ৩

গাজীপু‌রের কা‌শিমপু‌রে বাসাবা‌ড়ি‌তে গ‌্যাস পাইপলাইন বি‌স্ফো‌রিত হ‌য়ে শিশু ও নারীসহ একই প‌রিবা‌রের তিনজন আহত হয়েছেন।  

আজ শ‌নিবার (১৩ মার্চ) ভোর সা‌ড়ে ৫ টার দিকে কা‌শিমপুরের সারদাগঞ্জ ভুইয়াপাড়া এলাকার জাকির হোসেনের বাড়িতে এ ঘটনা ঘ‌টে।  

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, জা‌কিরের ভাড়া‌টিয়া সুমন মিয়া (৩২) দিয়াশলাই জ্বালানোর সময় হঠাৎ বিকট শ‌ব্দে ঘ‌রে থাকা তিতাস গ‌্যা‌সের পাইপ লাইন বিস্ফোরিত হয়। এ সময় সুমন মিয়া (৩২), তার ঘুমন্ত স্ত্রী মরিয়ম বেগম (২৮) ও শিশু ছেলে সাকিন মাহামুদ (৫) আহত হয়। এ ঘটনায় তাদের রুমের দরজাসহ দুই পাশের দেয়াল বাহিরের দিকে ধসে পড়ে।


বিকট শব্দ পেয়ে এলাকাবাসী এসে তাদের উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে হাসপাতালে প্রেরণ করে। এসময় আশপাশের রুম থেকে আসবাবপত্র নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়। রুমের পাশে গ্যাসলাইনের লিক থেকে এ ঘটনা ঘটেছে বলে ধারণা স্থানীয়দের।

গাইবান্ধার কোপতালা থানার পূর্ব চাপাদহ গ্রা‌মের সুমন মিয়া (৩২) প‌রিবার নি‌য়ে দীর্ঘদিন জাকিরের বাড়িতে ভাড়া থাকেনে। তিনি ডিবিএল গ্রুপের এক‌টি কারখানায় কোয়ালিটি শাখায় চাকরি করেন।  

জিএম‌পি ‌কাশিমপুর থানার পরিদর্শক তদন্ত র‌ফিকুল ইসলাম ঘটনার সত‌্যতা স্বীকার ক‌রে বলেন, আহত‌দের হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। 

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব এ খোদা জানান, সেফটি টেংকির ওপর রান্না ঘর ছিল। হঠাৎ গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন আহত হয় এবং ওই ভবনের তিনটি রুম ভেঙে যায়। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //