যশোরে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

যশোরের চৌগাছা উপজেলার চাকলা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী হাসু খাতুনের (২৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বাম হাতের রগ ও বাম পায়ের রগ ব্লেড দিয়ে খোঁচানো  ছিলো। সম্প্রতি তার স্বামী দুবাই থেকে বাড়িতে এসেছেন। পুলিশ তাকে হেফাজতে নিয়েছে।

পুলিশ জানায়, রবিবার (১৪ মার্চ) সকালে  সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে তাদের পৌঁছানোর আগেই মরদেহটি নামিয়ে ফেলেন আলাউদ্দিনের মা (হাসুর শাশুড়ি)।  পরে মরদেহটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

হাসুর বাবা মোহাম্মদ উল্লাহ জানান, চাকলা গ্রামের আলাউদ্দিনের সাথে ১০ বছর আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ১০/১২ দিন আগে জামাই আলাউদ্দিন দুবাই থেকে দেশে ফেরেন। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে শনিবার সে আমার কাছে ২ লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারবো না জানিয়ে জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে সংবাদ পেয়ে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে। তিনি দাবি করেন তার মেয়েকে আঘাত করে হত্যা করা হয়েছে।

উপজেলার  হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। লাশের বাম হাতের রগ কাটা অবস্থায় রয়েছে। বাম পায়েও ধারালে কিছু দিয়ে কাটার দাগ রয়েছে। পুলিশ তদন্ত করলে বিষয়টি পরিষ্কার হবে বলেও তিনি জানান।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহের বাম হাত ও বাম পায়ের রগ কাটা আছে। জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

তিনি বলেন এটা হত্যাকাণ্ড কি না তদন্ত না করে এখনই কিছু বলা যাচ্ছে না।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh