হবিগঞ্জে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঘরের ভেতর থেকে মা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) ভোরে উপজেলার দ্বিগম্বরবাজার থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার পুটিজুরী ইউনিয়নের লামাপুটিজুরী গ্রামের সন্দ্বীপ দাসের স্ত্রী অঞ্জলী (৩৫) ও তার মেয়ে পূজা (৮)। এ ঘটনায় আহত আমির আলী নামে এক ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

বাহুবল থানার এসআই আলমগীর কবির জানান, কাঁচামাল ব্যবসায়ী সন্দীপ দাশ পরিবার নিয়ে বাজারের পাশে একটি বাড়ির তৃতীয় তলায় থাকেন। গতকাল বুধবার (১৭ মার্চ) তিনি ব্যবসার কাজে সুনামগঞ্জ যান। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি বাসায় ফিরে দেখেন ঘরের দরজা খোলা। স্ত্রী ও মেয়ের লাশ খাটের নিচে পড়ে আছে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটো উদ্ধার করে।

এদিকে দ্বিতীয় তলায় বসবাসকারী আমির আলী নামে এক ব্যক্তি বুধবার রাত ৩টায় সন্দীপকে ফোন করে জানান, চোর তার (আমির আলীর) বাসা থেকে সেলাই মেশিন চুরি করে নিয়ে গেছে। তিনি আহত হওয়ার খবরও জানান তাকে।

সন্দীপের উদ্ধৃতি দিয়ে এসআই আরো জানান, বুধবার রাতে অঞ্জলীর তিন দফা মোবাইলে স্বামীর সাথে কথা হয়েছে। সর্বশেষ ভোর ৪টায় তাদের কথা হয়। ধারণা করা হচ্ছে ভোর ৪টার পর যেকোনো সময় মা-মেয়ে খুন হন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর ধারণা, এই ঘটনার সাথে আমির আলীর সম্পৃক্ততা থাকতে পারে। আহত আমির আলীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh