আসছেন মোদি, নিরাপত্তার চাদরে সাতক্ষীরা

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে গোটা সাতক্ষীরা। আগামী শনিবার (২৭ মার্চ) জেলার শ্যামনগরের ঈশ্বরীপুর যশোরেশ্বরী কালি মন্দিরে পুজা দিতে আসছেন তিনি। তার আগমনকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়েছে। 

জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল জানান, নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে গোটা সাতক্ষীরা। নিরাপত্তার বিষয়টি দেখছেন এসএসএফ। তাদের সঙ্গে রয়েছেন অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

সাতক্ষীরা সফরটি সংক্ষিপ্ত হলেও ব্যাপক আয়োজন করেছে জেলা প্রশাসন। হ্যালিপ্যাড থেকে যশোরেশ্বরী কালিমন্দির পর্যন্ত সাজানো হয়েছে নান্দনিকভাবে। 


জেলা প্রশাসক আরো জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে ঘিরে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। হ্যালিপ্যাড থেকে যশোরেশ্বরী কালিমন্দির পর্যন্ত সড়কের দুই ধারে নান্দনিকভাবে সৌন্দর্যবর্ধন করা হয়েছে। এ ছাড়া যশোরেশ্বরী কালীমন্দিরসহ সংস্কার করা হয়েছে কালিমন্দির সংলগ্ন সড়ক। নির্মাণ করা হয়েছে চারটি হ্যালিপ্যাড।

তিনি বলেন, ‘ভারতীয় প্রধানমন্ত্রীর বিশ্রামের বিষয়টি মাথায় রেখে স্থানীয় ভুমি অফিসকেও সাজানো হচ্ছে নতুন আঙ্গিকে।’ 


নরেন্দ্র মোদি আগামী ২৭ মার্চ সকাল ৯টা ৪৫ মিনিটে শ্যামনগর এ সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে অবতরণ করবেন। এরপর তিনি সকাল ৯ টা ৫০ মিনিটে যশোরোশ্বরী দেবী মন্দিরে পূজা দেয়ার জন্য প্রবেশ করবেন। সেখানে তিনি মাত্র ২০ মিনিট থাকার পর ১০ টা ১০ মিনিটে মন্দির ত্যাগ করবেন। এরপর তিনি ১০ টা ১৫ মিনিটে হ্যালিকপ্টারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন। সেখানে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পণ করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //