শাল্লায় হামলাকারীরা গণতন্ত্রের শত্রু: ধর্মপ্রতিমন্ত্রী

সুনামগঞ্জের শাল্লা যারা হামলা করেছে তারা দেশের শত্রু, জাতীর শত্রু, গণতন্ত্রের শত্রু এবং বাংলাদেশের শত্রু বলে মন্তব্য করেছেন ধর্মপ্রতিমন্ত্রী ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ফরিদুল হক খান। 

বৃহস্পতিবার (২৫ মার্চ)  সুনামগঞ্জের নোয়াগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার ঘটনাস্থল পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্ত পরিবার ও উপস্থিত সবার উদ্দেশ্য তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আমি মনে করি যারা এই হামলা করেছে তারা কোন ধর্মের লোক না। ধর্মের লেবাস পরে তারা এই অপকর্ম করেছে। এই হামলার সাথে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। যারা হামলা করছে তারা কোন দলের না তারা সন্ত্রাস, জঙ্গিবাদ। এরা যখনি সুযোগ পাবে এ ধরনের কার্যকলাপ শুরু করবে। এদের বাংলাদেশে থাকতে দেয়া হবে না। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য ধন্যবাদ জানান তিনি। 

মন্ত্রী আরো বলেন, স্বাধীনতার বিরোধী শক্তিরাই এমন হামলা করছে। স্বাধীনতা বিরোধী শক্তি যারা আছে তারাই এমন অপকর্ম করে। এই ঘটনা খুবই নিন্দনীয়। পরিদর্শনকালে মন্ত্রী ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। পরে স্থানীয় নোয়াগাও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ১৫০ পরিবারকে ৩০ কেজি চাল ও ৯০ পরিবারের মধ্যে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন। 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামূল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিকসহ হিন্দু কল্যাণ ট্রাস্টের কেন্দ্রীয় নেতারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //