যশোরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

যশোরে ওহিদার রহমান (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৭ মার্চ) রাতের ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন।

তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ওহিদার রহমান (৪৫) মাগুরা জেলার শালিখা উপজেলা কুশখালি গ্রামের তাইজ উদ্দিনের ছেলে। 

আহতরা হলেন- নিহতের বড় ভাই ইউপি সদস্য গোলাম সরোয়ার (৬০), তার ছেলে সোহাগ (২০), একই গ্রামের আবুল বিশ্বাসের ছেলে আহাদ আলী (২২), আলী বক্সের ছেলে ওলিয়ার রহমান (৪০), আলতাফ মন্ডলের ছেলে হাসান মন্ডল (২৬) ও ইনছান মোল্যার ছেলে  হাসান মোল্যা (২০)।

নিহতের ভাগ্নে জাকির হোসেন দাবি করেন, শনিবার রাত ৯টার দিকে মোটরসাইকেলে হতাহতরা চতুরবাড়িয়া বাজার থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে গোয়ালখালি ব্রিজের কাছে পৌঁছলে প্রতিপক্ষ কুশখালী গ্রামের সাখাওয়াতের ছেলে টিপুর নেতৃত্বে সজীব, মান্নান, টিপু, তোতাসহ কয়েকজন তাদের লক্ষ্য করে মরিচের গুঁড়া ছুড়ে মারে। এরপর তাদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই মারা যান ওহিদার রহমান। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আহত ৬ জনকে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের শরীরেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh