পুঠিয়ায় প্রেমিকের বিরুদ্ধে প্রেমিকার বাবার অপহরণ মামলা

রাজশাহীর পুঠিয়া উপজেলায় প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে গেছে এক কিশোরী (১৩ বছর)। এ ঘটনায় মেয়ের সন্ধান চেয়ে প্রেমিকের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বাবা। 

অভিযোগ পেয়ে দুইজনকেই খুঁজছে পুলিশ।

গত ২৮ মার্চ দুইজনের পালিয়ে যাওয়ার ঘটনা ঘটে এবং গত ৩০ মার্চ কিশোরীর বাবা বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলা নং-৪৮/৩০ মার্চ ২১।

কিশোরীর (১৩) বাড়ি উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাশিয়াপুকুর গ্রামে। সে স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে। আর ওই ছেলের নাম রাকিব (২০)। তিনি জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার জামগ্রাম এলাকার মৃত শামসুল ইসলামের ছেলে। 

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার মৃত শামসুল ইসলামের ছেলে রাকিব (২০) তার কয়েকজন সহযোগীকে নিয়ে সিএনজিযোগে ওই কিশোরীকে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে গেছে।

এদিকে স্থানীয়দের বরাত দিয়ে শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, ছেলেটির বাড়ি বাগমারা উপজেলায় ও মেয়েটির বাড়ি পুঠিয়া উপজেলায়; তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো। পারিবারিকভাবে তাদের সম্পর্ক মেনে না নেয়ায় তারা বাড়ি থেকে পালিয়ে গেছে।      

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানান, এক কিশোরীকে অপহরণের অভিযোগ এনে তার বাবা থানায় অপহরন মামলা দায়ের করেছেন। অভিযোগ পেয়ে ভিকটিম উদ্ধার ও আসামিদের আটকের চেষ্টা করছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //