নড়াইলে ইউনিয়ন কৃষকলীগ সভাপতি গুলিতে আহত

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম (৪৮) দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। 

গতকাল সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। তিনি তার বামপাশের চোয়াল গুলিবিদ্ধ হয়েছে। 

নজরুল কালিয়া উপজেলার চন্দ্রপুর গ্রামের মনজুর আলীর ছেলে। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতাল ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নজরুলের ভাতিজা খায়রুল বাশার বলেন, সোমবার সন্ধ্যায় চাচা (নজরুল) বাড়ির সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। এ সময় দু’টি মোটরসাইকেলযোগে চার যুবক চাচাকে শর্টগান দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিটি চাচার বামপাশের চোয়ালে লাগে।

তবে এলাকাবাসী জানান, গুলিবিদ্ধ নজরুল তার ব্যক্তিগত ইয়ারগান বিক্রির জন্য গত কয়েকদিন ধরে বিভিন্ন লোকজনের সাথে কথাবার্তা বলেন। এই সূত্র ধরে সোমবার সন্ধ্যায় একটি মোটরসাইকেলে তিনজন নজরুলের বাড়ির সামনে আসেন। দরদামের একপর্যায়ে ক্রেতাবেশে ওই তিনজন নিজের ইয়ারগান দিয়ে নজরুলকে গুলি করে সেই ইয়ারগান নিয়ে পালিয়ে যায়।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক প্রবীর কুমার বিশ্বাস বলেন, নজরুলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, কে বা কারা কী উদ্দেশ্যে গুলি করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। ইয়ারগান বেচাকেনার বিষয়টিও যাচাই করে দেখা হচ্ছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //