মেয়রের বাসায় বিস্ফোরণ, কাউন্সিলরসহ দগ্ধ ১৩

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস সালামের বাসায় রহস্যজনক বিস্ফোরণে দগ্ধ হয়েছেন চারজন কাউন্সিলরসহ অন্তত ১৩ জন। তাদের মধ্যে ৯ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। অন্যদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ৯টার দিকে মিরকাদিম পৌরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে বিস্ফোরণ ঘটে।

আহত চার কাউন্সিলর হলেন- মো. সোহেল, মো. আওলাদ, দীন ইসলাম ও রহিম বাদশা। অন্যদের মধ্যে মেয়রের স্ত্রী কানন বেগম, মো. মোশারফ, মনির হোসেন, শ্যামল দাস, পান্না, কালু, মো. ইদ্রিস আলী, মঈনউদ্দিন ও মো. তাজুল আহত হয়েছেন।

বিস্ফোরণে আহত মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর রহিম বাদশা সাংবাদিকদের জানান, পৌরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে মেয়রের বাস ভবনের তৃতীয়তলার একটি কক্ষে মেয়রের সঙ্গে আলাপ করছিলাম পৌর কাউন্সিলরসহ অন্যরা। হঠাৎ করেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। মুহূর্তে কক্ষের ভেতর আগুনের শিখা দেখা যায়। বিস্ফোরণে কক্ষের আসবাবপত্র, জানালার কাঁচ ফেঁটে চুরমার হয়ে যায়। এ সময় বিস্ফোরণের শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে চারজন কাউন্সিলরসহ অন্তত ১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, কীভাবে এ বিস্ফোরণ ঘটেছে, তা এখনই বলা যাচ্ছে না। বর্তমানে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে রয়েছেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh