চাঁদপুরে স্বামীর গলা কেটে হত্যার চেষ্টা

চাঁদপুরে পারিবারিক কলহের জের ধরে বিল্লাল ছৈয়াল (৪০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগে তার স্ত্রী হাওয়া বেগমকে আটক করেছেন পুলিশ। 

গত সোমবার (৫ এপ্রিল) রাতে চাঁদপুর সদর উপজেলার পূর্ব জাফরাবাদ মিজি বাড়িতে এই ঘটনা ঘটে।

বিল্লাল পূর্ব জাফরাবাদ মিজি বাড়ির মৃত শামসল ছৈয়ালের ছেলে। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

পুরাণবাজার পুলিশ ফাঁড়ির এসআই মোরশেদ গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে ঘটনাস্থল থেকে হাওয়াকে আটক করে চাঁদপুর মডেল থানায় সোপর্দ করেন। 

আহতের মামা বাবুল মিজি ও তার খালা জানান, চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের আবুল হোসেন খানের মেয়ে হওয়ার সাথে প্রায় ১৬ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে এক মেয়ে ও দুই ছেলে সন্তান রয়েছে।

তাদের অভিযোগ, হাওয়া চরিত্রহীন হওয়ায় প্রায় সময় তাদের স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক বিষয় নিয়ে অনেক ঝগড়াঝাটি হতো। ঘটনার দিন রাতেও একই বিষয় নিয়ে বিল্লাল ও হাওয়ার মাঝে বাগবিতণ্ডা হয়। হাওয়া তার স্বামীকে রাতের খাবারের সাথে ঘুমের ওষুধ দেন। পরে বিল্লাল ঘুমিয়ে গেলে হাওয়া ব্লেড দিয়ে গলায় ও ঘাড়ের বিভিন্ন অংশে আঘাত করেন।

এসময় বিল্লাল চিৎকার করলে প্রতিবেশিরা ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করান। 

হাওয়া বলেন, আমাদের বিয়ের পর থেকে আমার স্বামী ঠিকমতো কাজকর্ম করে না। সে নেশায় আসক্ত থাকে। ঘটনার দিন রাতেও তার নেশা করার বিষয় নিয়ে আমাদের মাঝে ঝগড়া হয়েছিল। ঝগড়ার এক পর্যায়ে সে আমাকে মারতে আসলে, দুজনের ধস্তাধস্তিতে আমার হাতে থাকা ব্লেডে তার গলায় আঘাত লাগে। আমি তাকে মারার উদ্দেশ্যে ইচ্ছাকৃতভাবে এমন কাজ করিনি। 

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ জানান, এমন ঘটনার খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ সদস্য ওই নারীকে আটক করে থানায় দিয়েছেন। আহতের বড় ভাই সাজু বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //