নারায়ণগঞ্জে হেফাজত নেতাসহ গ্রেফতার ৩

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নারীসহ আটকের জেরে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনিকে হত্যাচেষ্টার পরিকল্পনায় জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৯ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার মাসদাইর এলাকা থেকে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল তাদের গ্রেফতার করেন।

গ্রেফতাররা হলেন- হেফাজতে ইসলামের নেতা খালেদ সাইফুল্লাহ সাইফ, হেফাজতে ইসলামের কর্মী কাজি সমির ও অহিদ।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান বলেন, তাদের কাছ থেকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি হত্যাচেষ্টার পরিকল্পনা করার অডিও উদ্ধার করা হয়েছে।

গত ৩ এপ্রিল রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী-সমর্থকেরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহস-ভাপতি সোহাগ রনির ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকেরা। পরে এ ঘটনায় ৯ এপ্রিল বাদী হয়ে সোনারগাঁ থানার মামলা করেন সোহাগ রনির বাবা হাজী শাহ জামাল তোতা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //