গাইবান্ধায় আ.লীগ নেতার বাসা থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. মাসুদ রানার বাসা থেকে হাসান আলী (৪৫) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের নারায়ণপুর গ্রামের বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

হাসান আলী গাইবান্ধা পৌরসভার থানাপাড়া এলাকার হজরত আলীর ছেলে। এই ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করেছে।

পুলিশ জানায়, আজ সকালে সদর উপজেলার নারায়ণপুর গ্রামে আওয়ামী লীগ নেতা মো. মাসুদ রানার বাসায় একটি লাশ ঝুলে রয়েছে বলে পুলিশকে খবর দেয়া হয়। পরে দুপুর ১২টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে ঘটনায় জড়িত সন্দেহে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে আটক করা হয়েছে। 

এলাকাবাসীর দাবি, সুদের টাকা না পেয়ে বেশ কয়েকদিন ধরেই হাসান আলীকে নিজ বাসায় আটকে রেখেছিলেন আওয়ামী লীগ নেতা মাসুদ রানা। এ নিয়ে সদর থানায় সালিশ বৈঠকও হয়। পরে শনিবার মাসুদ রানার বাসা থেকে হাসান আলীর মরদেহ পাওয়া যায়। 

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান বলেন, আওয়ামী লীগ নেতা মাসুদ রানার বাসা থেকে হাসান আলী নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা, তা ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //