স্বেচ্ছাসেবক লীগ কর্মীকে কুপিয়ে হত্যা, আটক ২

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ঊলানিয়া ইউনিয়নে আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সাইফুল সরদার (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এসময় আহত হয়েছে আরো তিনজন।

গতকাল শনিবার (১০ এপ্রিল) গভীর রাতে ঊলানিয়া ইনিয়নের কালীগঞ্জ বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এসময় তারা ওই এলাকায় বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে বলে অভিযোগ উঠেছে। 

সাইফুল ওই একই এলাকার বাসিন্দা ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ কর্মী বলে জানা গেছে।

সাইফুলের স্ত্রী খাদিজা বেগম জানান, ঊলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় তারেক সরদার ও তার সমর্থকদের সাথে মিলন চৌধুরী, মিজান মোল্লা, নোমান মোল্লা অনুসারীদের দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এনিয়ে উভয়পক্ষের মধ্যে একাধিক হামলা-মামলার ঘটনা ঘটেছে। এরই ধারাবাহিকতায় শনিবার দিবাগত গভীর রাতে মিলন, মিজান ও নোমানের নেতৃত্বে কথিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে কালীগঞ্জ বাজার ও আশ-পাশ এলাকার বাড়িঘরে অতর্কিত হামলা চালায়।

এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে সাইফুল ঘটনাস্থলেই প্রাণ হারান এবং হাবু সরদার (৩০), জহিরুল ইসলাম (৩২) ও রত্তন সরদার (৫০) গুরুতর জখম হয়। সন্ত্রাসীরা কয়েকটি বাড়িঘরে ভাংচুর ও মালামাল লুট করে।

এদিকে তাণ্ডব চালিয়ে যাবার পথে অহিদ হাওলাদার ও হাসান আলী হাওলাদার নামের দুই হামলাকারীকে আটক করে স্থানীয়রা।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম জানান, সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পাশাপাশি ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা করা করা হয়েছে।

তিনি আরো বলেন, প্রাথমিক তথ্য অনুযায়ী আধিপত্য বিস্তার ও রাজনৈতিক কোন্দলের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত দুজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //