বাগেরহাটে ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ২

বাগেরহাটে গোয়েন্দা পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে মো. সোহরাব হোসেন (৪৮) ও মো. মাসুদ রানা (৩৯) নামে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক সোমবার (১২ এপ্রিল) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রবিবার (১১ এপ্রিল) বাগেরহাট শহরের খারদ্বার মসজিদ এলাকা থেকে এদেরকে আটক করে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা। তবে গতকাল রাত পর্যন্ত পুলিশ আটকের বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি।

গ্রেফতার মো. সোহরাব হোসেন বাগেরহাট শহরের খারদ্বার এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং মো. মাসুদ রানা একই এলাকার আনোয়ার হোসেন তালুকদারের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ১০ এপ্রিল শরণখোলা থেকে সনিয়া খাতুনকে মোটরসাইকেলে নিয়ে বাগেরহাট শহরে আসেন ছৈলাবুনিয়া এলাকার মো. ইউসুফ আকন। এ সময় মো. সোহরাব হোসেন, মো. মাসুদ রানা ও মো. বাবুল খান নামে তিন ব্যক্তি ডিবি পরিচয়ে তাদেরকে ইজিবাইকে তুলে দশানী নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে বিকাশের মাধ্যমে ২১ হাজার টাকা নেয়। পরে আরো টাকা দাবি করে। ইউসুফ তার ভাইয়ের কাছ থেকে বিকাশে আরো ১০ হাজার টাকা আনেন। কিন্তু মুঠোফোন থেকে টাকা ক্যাশ করা সম্ভব নয় বলে জানান বিকাশ ব্যবসায়ীরা।এ সময় আসামিরা ইউসুফকে চরথাপ্পর মারে সিম ফেলে দিয়ে ইউসুফের মুঠোফোন নিয়ে চলে যায়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ তিনজনের নাম উল্লেখ করে ইউসুফ আকন নামে এক ব্যক্তি অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করেছি। নিয়মিত মামলা হয়েছে। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে। আসামি মো. বাবুল খানকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh