হেফাজতের ৪ নেতা রিমান্ডে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে মামুনুল হকের অবরুদ্ধ হওয়াকে কেন্দ্র করে ভাঙচুরের ঘটনায় করা মামলায় গ্রেফতার হেফাজতের চার নেতার তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১২ এপ্রিল) বিকেলে তাদের আদালতে হাজির করলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সোনারগাঁও থানায় পুলিশের দুটি মামলায় চারজনের সাতদিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত এক মামলায় প্রত্যেককে একদিন ও আরেক মামলায় প্রত্যেককে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। মূলত দুটি মামলায় প্রত্যেককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

তারা হলেন- সোনারগাঁ উপজেলা হেফাজতে ইসলামের আমির মহিউদ্দিন (৫০), সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন (৪৯), সেক্রেটারি শাহজাহান শিবলী (৪৩) ও সোনারগাঁ উপজেলা খেলাফত মজলিশের সভাপতি ইকবাল হোসেন (৫০)।

এর আগে, রবিবার সন্ধ্যায় ঢাকার জুরাইন রেললাইন এলাকায় অভিযান চালিয়ে ওই চার নেতাকে গ্রেফতার করে র‌্যাব-১১। সোমবার সকালে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কাছে তাদের হস্তান্তর করা হয়।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বলেন, সকালে চারজনকে আমাদের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। তারা সবাই সোনারগাঁ থানায় পুলিশের করা মামলায় এজাহারনামীয় আসামি। এর মধ্যে মামলার প্রধান আসামিও আছেন। এই চারজন ওই ঘটনার নেতৃত্বদানকারী। সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়। তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh