গাজীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুইপক্ষের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে মো. শাকিল মিয়া (১৭) নামে এক স্কুলছাত্র নিহত ও অপর একছাত্র আহত হয়েছে। 

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। গতকাল সোমবার (১২ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। 

শাকিল ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। তিনি পরিবারের সাথে গাজীপুর সিটি করপোরেশনের (জিএমপি) গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকতেন। তিনি স্থানীয় প্রতিভা স্কুলের নবম শ্রেণীর ছাত্র ছিলেন। 

আহত শিক্ষার্থীর নাম মো. ফাহিম (১২)। সে স্থানীয় গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্ডেনের সপ্তম শ্রেণির ছাত্র।  

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দুইপক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার রাতে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়। এসময় সেখানে প্রতিপক্ষের শাকিল ও ফাহিমের সাথে তাদের কথাকাটি হয়। এর জের ধরে দুইপক্ষের মাঝে সংঘর্ষ হয়। একপর্যায়ে প্রতিপক্ষরা শাকিল ও ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

পুলিশের ওই কর্মকর্তা জানান, এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আর ফাহিমকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

তিনি আরো বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। সংঘর্ষকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh