স্ত্রীর শিলের আঘাতে গুরুতর আহত স্বামী

পঞ্চগড়ের দেবীগঞ্জে উপজেলায় স্বামী-স্ত্রীর মনোমালিন্যের ঘটনায় স্বামী শামীম ইসলামের মাথায় শিল দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে স্ত্রী ফিরোজা আক্তারের বিরুদ্ধে। 

গত রবিবার (১১ এপ্রিল) উপজেলার চিলাহাটি ইউনিয়নের সরকারপাড়া এলাকায় এঘটনা ঘটে।

শামীম ওই এলাকার শফিকুলের ছেলে। চার বছর আগে শামীমের সাথে পার্শ্ববর্তী গুলজারপাড়া এলাকার ফজলু ইসলামের মেয়ে ফিরোজার বিয়ে হয়। তাদের দুই বছরের একটি ছেলে রয়েছে। শামীম পেশায় রাজমিস্ত্রী।

শামীম জানান, রবিবার সন্ধ্যায় তাদের ছেলে হঠাৎ করে ৫/৬ বার বমি করে। তিনি স্থানীয় বাজার থেকে ছেলের জন্য ওষুধ নিয়ে আসেন। ওষুধ কেনার ফলে টাকা শেষ হওয়ায় বাসায় এসে স্ত্রীর কাছে নিজের জমানো টাকা চান। এতেই ক্ষিপ্ত হন ফিরোজা। দুইজনের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে শামীমের মাথায় শিল দিয়ে দুই জায়গায় আঘাত করেন ফিরোজা। এতে গুরুতর আহত অবস্থায় শামীমকে বাসায় প্রাথমিক চিকিৎসা দেয়ার পর গতকাল সোমবার (১২ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


শামীম অভিযোগ করেন, ফিরোজা এর আগেও গ্লাস ভেঙে নিজের গলা কাটার চেষ্টা করেছেন। সামান্য কোনো ঘটনাতেই বাসায় অশান্তি শুরু করেন ফিরোজা।

চিলাহাটি ইউপি চেয়ারম্যান কামাল মোস্তাহারুল নয়ন বলেন, এ ঘটনায় শামীমের কোনো দোষ নেই। এর আগেও বিভিন্ন সময় শামীম ও ফিরোজাকে নিয়ে পারিবারিকভাবে বসা হয়েছিল। কিন্তু ফিরোজা কারও কথাই শুনেন না। শামীমের মাথায় শিলপাটা দিয়ে যেভাবে আঘাত করেছেন ফিরোজা তাতে শামীম বেঁচে আছেন এটাই সৌভাগ্যের বিষয়। দেশে পুরুষ নির্যাতন আইন না থাকায় শামীমের মতো ছেলেরা নির্যাতনের শিকার হচ্ছেন।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //