থানার সালিশে পেটালেন ভাইস চেয়ারম্যান, পরপারে বৃদ্ধ

চুুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় সালিশ শেষে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামের ঘুষিতে ইসরাফিল (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) দুপুরে মডেল থানার প্রধান ফটকের সামনে এ ঘটনাটি ঘটে। ইতিমধ্যে ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তি দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লাা গ্রামের মরহুম জোনাব আলীর ছেলে।

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, দামুড়হুদা উপজেলার পীরপুরকুল্লা গ্রামের বজলুর রশিদ ও নজরুল ইসলামের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় শামসুল ইসলামের ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একই গ্রামের বজলুর রশিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে দামুড়হুদা থানার পক্ষ থেকে উভয়কে নিয়ে শুক্রবার বেলা ২টার দিকে থানা চত্বরে সালিশ বৈঠকে বসে। সালিশ না হওয়ায় ইসরাফিল ও তার লোকজন থানা থেকে বেরিয়ে যান। পরে প্রধান ফটকের কাছে দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দামুড়হুদা উপজেলা ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বাদী নজরুল ইসলামের পক্ষ নিয়ে ইসরাফিলকে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে ক্রমাগত চড়-কিল-ঘুষি মারতে থাকলে ইসরাফিল মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, এ ঘটনার পর শহিদুল ইসলামকে থানা হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //