বাগেরহাটে মামাতো বোনকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

বাগেরহাটে ৫ম শ্রেণিতে পড়ুয়া মামাতো বোনকে ধর্ষন মামলায় উজ্জল খা (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৮ এপ্রিল) সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকায় অভিযান চালিয়ে উজ্জলকে আটক  করে বাগেরহাট মডেল থানা পুলিশ। 

গ্রেফতার উজ্জল খা বাগেরহাট সদর উপজেলার বেনগাতী গ্রামের সিদ্দিক খার ছেলে।

এর আগে ধর্ষণের শিকার মেয়েটির বাবা বাদী হয়ে উজ্জল খা ও তার মা ফরিদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন। 

ভুক্তভোগীর বাবা জানান, মাঝে মাঝে আমার বোন ফরিদা বেগম আমার বাড়িতে এসে আমার মেয়েকে দেখে যেতেন, খোজ খবর নিতেন। ১৫ ফেব্রুয়ারি ফরিদা বেগম আমাদের বাড়িতে আসেন। আমার কন্যাকে তার বাড়িতে বেড়াতে নিয়ে যায়। পরবর্তীতে কয়েকদিন হয়ে গেলে যখন আমার মেয়েকে বাড়িতে দিয়ে যায়না তখন আমি জানতে চাইলে বলে তোমার মেয়ে ভাল আছে কিছুদিন পরে যাবে। পরবর্তীতে ১০ মার্চ আমি একজন প্রতিবেশী বোনের বাড়িতে মেয়েকে দেখতে যাই। আমাকে দেখে ফরিদা বেগম আমার মেয়েকে অন্য বাড়িতে লুকিয়ে রাখেন। আমার সাথে খারাপ ব্যবহার করলে আমি চলে আসি। ২৯ মার্চ শবেবরাতের দিন স্থানীয় লোকদের সহায়তায় মেয়েকে বাড়িতে নিয়ে আসি। মেয়ের শারীরিক অসুস্থ্যতা ও অস্বাভাবিক চালচলনের কারণে তাকে জিজ্ঞাস করলে সে আমাকে জানায় ১৭ ফেব্রুয়ারি থেকে ২৯ মার্চ পর্যন্ত বিভিন্ন সময় জোর করে উজ্জল খা তার সাথে খারাপ কাজ করেছে। বিষয়টি আমি আমার বোনকে জানালে তিনি আমাকে কাউকে না বলার জন্য হুমকী প্রদান করেন। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, নির্যাতিত মেয়েটির বাবার করা মামলায় আমরা উজ্জলকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীকে আটকের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh