কালিয়াকৈর উপজেলা হেফাজত আমীরসহ গ্রেফতার ৩

গাজীপুরের কালিয়াকৈরে হেফাজতে ইসলামের উপজেলা আমীরসহ ৩ হেফাজত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ । গতরাতে উপজেলার কালামপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় বিস্ফোরক আইনে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে । 

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে গাজীপুর পুলিশ সুপারের দফতর থেকে এ তথ্য নিশ্চিত করে। 

পুলিশের দাবি, হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের প্রতিবাদে কিছু দুস্কৃতিকারী কালিয়াকৈরের চন্দ্রায় একত্রিত হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে অভিযান চালায় পুলিশ। এসময় কালিয়াকৈরের কালামপুর এলাকায় ৩৫-৪০ জন দুস্কৃতিকারী অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করলে বিস্ফোরণে ৩ পুলিশ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি করে । দুস্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে হেফাজতে ইসলাম কালিয়াকৈর উপজেলা আমীর মুফতী মাওলানা মো. এমদাদুল হক (৫০), হেফাজত কর্মী মো. আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮) কে গ্রেফতার করা হয় । অন্যান্য দুস্কৃতিকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

আহত পুলিশ সদস্যদের কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এঘটনায় কালিয়াকৈর থানার এসআই মোর্শেদ আলী মোল্লা বাদী হয়ে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।  


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh