খাগড়াছড়িতে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা

গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাগর চৌধুরী

গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাগর চৌধুরী

খাগড়াছড়ির গুইমারায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় উপজেলা  ছাত্রলীগের (সাবেক) সভাপতি সাগর চৌধুরীর বিরুদ্ধে থানায় মামলা করেছে নির্যাতনের শিকার ওই নারী। 

ঘটনার পর থেকে পলাতক রয়েছে  সাগর চৌধুরী। তিনি গুইমারা উপজেলার ডার্জিলিং পাড়া এলাকার  মৃত নিরঞ্জন চৌধুরীর ছেলে। নির্যাতিত ওই নারী  ইউনিসেফ পাড়া কেন্দ্রের শিক্ষিকা। 

জানা যায়, ২০১৮ সালের  ২৯ সেপ্টেম্বর অভিযুক্ত সাগর চৌধুরী তার স্ত্রীকে (২৫) মারধর ও গলাটিপে হত্যার দায়ে জেল খেটে জামিনে বেরিয়ে আসে। এরপর থেকে সাগর ভুক্তভোগী  নারীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায়  বিভিন্ন সময় উত্ত্যক্ত করত। 

রবিবার বিকেলে ওই নারী পাড়া কেন্দ্রের মিটিং শেষে সহকর্মীদের সাথে বাড়ি ফিরছিলেন। এসময় সাগরের বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে গতিরোধ করে বিয়ের প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় ওই শিক্ষিকাকে সাগরের বাড়ি নিয়ে  ধর্ষণের চেষ্টা করে এবং ব্যর্থ হয়ে নির্যাতন চালায়। পরে নির্যাতনের শিকার ওই নারীকে উদ্ধার করে মাটিরাংগা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই ঘটনায় মঙ্গলবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় গুইমারা থানায় মামলা করেন ওই নারী। 

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, মামলার পর থেকে থেকে আমরা আসামি গ্রেফতারের চেষ্টা করছি। তবে এখনো তাকে খুঁজে পাওয়া যায়নি। সে পালিয়েছে। মামলার প্রেক্ষিতে তদন্ত চলমান রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh