প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় যুবকের লিঙ্গ কর্তন

নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় প্রেমের প্রস্তাবে সাড়া না দিয়ে অন্যত্র বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এক যুবককে (২৮) ভাইদের সহায়তায় অপহরণ করে তার লিঙ্গ কর্তন করার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

গতকাল বুধবার (২১ এপ্রিল) ভুক্তভোগীর বড় ভাই এ ঘটনায় ওই নারী (২৫), তার বাবা ও দুই ভাইসহ অজ্ঞাত আরো চারজনকে আসামি করে থানায় অভিযোগ মামলা দায়ের করেছেন

গত মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নলুয়াপাড়া চায়না মোড় ব্রিজের ওপর থেকে ওই নারী, তার বাবা, দুই ভাই ও অজ্ঞাত চারজন ভুক্তভোগীকে ধরে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে অটোরিকশা দিয়ে একটি নির্জন স্থানে নিয়ে যায়। তারপর ছুরি দিয়ে অন্য অভিযুক্তদের সহাযোগিতায় ভুক্তভোগীর লিঙ্গ কেটে দেয় ওই নারী। এক পর্যায়ে ভুক্তভোগী জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা পালিয়ে যায়। 

এরপর জ্ঞান ফিরলে সাথে থাকা মোবাইল দিয়ে ফোন করে ঘটনাটি পরিবারের লোকজনকে জানান ওই যুবক। পরে পরিবারের লোকজন চন্দ্রকোনার ব্রিজ সংলগ্ন বালুচর থেকে ওই যুবককে উদ্ধার করে। দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ভুক্তভোগী যুবক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতেন। ওই নারী তার কাছে মোবাইল ঠিক করাতে আসার সূত্রে পরিচয় হয়েছিল। প্রায় সময়েই ভুক্তভোগীকে ওই নারী নানান প্রলোভন দেখিয়ে বিয়ে করার প্রস্তাব দিতেন। এতে ভুক্তভোগী রাজি না হলে বিভিন্ন সময়ে ওই নারী ফোনে ভুক্তভোগীকে দেখে নেয়ার হুমকি দিতেন। ওই নারীর অত্যাচারে প্রায় এক বছর তার মোবাইল ফোন ধরা থেকে বিরত থাকে ভুক্তভোগী। গত দুই সপ্তাহ আগে ওই যুবক অন্য এক নারীকে বিয়ে করেন।

দুর্গাপুর থানার ওসি মো. শাহনুর-এ আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। আসামিদের ধরতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। আমাদের টিম কাজ করছে। আমরা শিগগিরই অভিযুক্ত আসামিদের ধরতে সক্ষম হবো।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh