পাবনায় ৩৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

৩৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার দুই যুবক

৩৯০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার দুই যুবক

পাবনা জেলার আমিনপুর থানার কাজিরহাট উপরবাজার ফেরি টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে ৩৯০ বোতল ফেন্সিডিলসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (২১ এপ্রিল) রাতে এ অভিযান চালায় বলে জানিয়েছে পুলিশ ।  

আটককৃতরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলোদিয়া থানার বাহিরমাদি গ্রামের মোহাম্মদ মহসিন এর ছেলে ওয়াসিম আকরাম (২৪) ও মুন্সিগঞ্জ জেলা সদরের পৃর্ব মীলমান্দি এলাকার মৃত কবির মোল্লার ছেলে মো. ওমর ফারুক মোল্লা সবুজ (২৫)। 

পুলিশ বরাতে জানা যায়, বুধবার রাত দশটার দিকে আমিনপুর থানার এসআই মাহমুদুর রহমান, এ এস আই  মুরাদ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল কাজিরহাট উপরবাজার ফেরি টোল প্লাজার সামনে রাস্তায় উপর থেকে ঢাকা গামি একটি প্রাইভেটকার থামানোর চেস্টা করে। গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গতিরোধ করে তল্লাসি করে পুলিশ সদস্যরা। এ সময় প্রাইভেটকার থেকে ৩টি বস্তায় ৩৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন আলী জানান, বুধবার দিবাগত রাত দশটার দিকে অভিযান পরিচালনা করে ৩৯০ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। 

এ সময় তিনি আহ্বান জানান, পাবনা কে মাদক মুক্ত করার জন্য সাধারণ জনগণের সহযোগিতা প্রয়োজন। আপনারা পুলিশকে যেকোনো তথ্য দিয়ে সহযোগিতা করুন আপনাদের পরিচয় গোপন রাখা হবে।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh