চুরির অপবাদে প্রতিবন্ধীর হাত ভেঙে দিলো কাউন্সিলর

চুরির অপবাদে রড দিয়ে পিটিয়ে আলমগীর আলম সুমন নামে এক শারীরিক প্রতিবন্ধী যুবকের হাত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে লালমনিরহাট পৌরসভার কাউন্সিলর সোহেল রানার বিরুদ্ধে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। 

বৃহস্পতিবার (২২এপ্রিল) লালমনিরহাট সদর হাসপাতালে গিয়ে দেখা আঘাতের যন্ত্রণায় কাতরাচ্ছে ওই প্রতিবন্ধী যুবক। সুমন শহরের বসুন্ধরা এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা আজিজার রহমান বসুনিয়ার ছোট ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১৯ এপ্রিল) বিকালে শহরের স্টেশন এলাকায় চোরির অপবাদ দিয়ে কিছু যুবক প্রতিবন্ধী সুমনকে আটক করে পৌর কাউন্সিলর সোহেল রানাকে ডেকে আনে। কাউন্সিলর রানা এসে ওই সুমনকে লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে বাম হাত ভেঙে দেয় এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের কয়েকটি স্থানে কোপায়। এক পর্যায়ে সুমন জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে কাউন্সিলর সোহেল রানা ও তার লোকজন ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন সুমনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। 

চুরির অপবাদে নির্যাতনকারী পৌর কাউন্সিলর সোহেল রানা ছবি: লালমনিরহাট প্রতিনিধি


এ ঘটনায় গত মঙ্গলবার  প্রতিবন্ধী যুবকের বড় বোন মৌসুমী আক্তার মুক্তা বাদী হয়ে সদর থানায় পৌরসভার কাউন্সিলর সোহেল রানাসহ অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে আপোষ মিমাংসার কথা বলে অভিযুক্ত কাউন্সিলর কৌশলে ঘটনা গোপন রাখলেও বৃহস্পতিবার বিকালে ঘটনা প্রকাশ পায়।

এ বিষয়ে কাউন্সিলর সোহেল রানা বলেন, সেদিনের ঘটনায় আমি সুমনকে চিকিৎসার জন্য দুই হাজার টাকা দিয়েছি। পরে শুনেছি তারা আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে।

সদর থানার ওসি শাহা আলম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ব্যাপারে পৌরসভার মেয়র দুই পক্ষের সাথে কথা বলছেন বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //