সাভারে বাসচালককে গলাকেটে হত্যা

সাভারে হত্যাকাণ্ডের শিকার বাস চালকের লাশ। ছবি: সাভার প্রতিনিধি

সাভারে হত্যাকাণ্ডের শিকার বাস চালকের লাশ। ছবি: সাভার প্রতিনিধি

সাভারে রাজিব শেখ নামের (২৬) এক বাস চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। 

সাভারের আনন্দপুর এলাকায় রবিবার (২৫ এপ্রিল) ভোররাতে নাজিম মন্ডল নামের এক ভ্যানচালক এ হত্যাকাণ্ড ঘটায় বলে অভিযোগ উঠেছে। এরই মধ্যে নাজিম মন্ডলকে আটক করেছে পুলিশ।

নিহত রাজিব শেখ মানিকগঞ্জের দৌলতপুর থানাধীন মুন্সিকান্দি গ্রামের বাসিন্দা। আটক নাজিম মন্ডল রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন পাঁচুরিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, রবিবার ভোররাতে রাজিব শেখকে ফোন করে বাড়ি থেকে ডেকে আনেন প্রতিবেশী ভ্যানচালক নাজিম মন্ডল। পরে তাকে একটি বাগানে নিয়ে রামদা দিয়ে গলা কেটে হত্যা করা হয়। নাজিম মন্ডল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ আরো জানায়, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রামদা উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, সে ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা বলতে না পারলেও পুলিশ বলছে, মাদক সেবনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) এস এম নুরুল কাদির সৈকত জানান, ওই বাস চালককে হত্যার বিষয়টি আরো গভীরভাবে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh