কক্সবাজারে করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা

করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে কক্সবাজার পুলিশ। ছবি:  কক্সবাজার প্রতিনিধি

করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে কক্সবাজার পুলিশ। ছবি: কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার জেলার করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে জেলা পুলিশ। 

রবিবার (২৫ এপ্রিল) দুপুর ১২ টায় পুলিশ সুপার মো. হাসানুজ্জামান এই মানবিক সেবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, প্রতিনিয়ত করোনা সংক্রমণ বাড়ছে। করোনা সংক্রমণ প্রতিরোধে ফ্রন্টলাইনার যোদ্ধা হিসেবে বাংলাদেশ পুলিশের সদস্যরা মানুষের সেবায় দিনরাত নিজেদেরকে নিয়োজিত রেখেছে। পাশাপাশি বিভিন্ন প্রকার মানবিক কার্যক্রমও চালিয়ে যাচ্ছে।

পুলিশ সুপার মো. হাসানুজ্জামান আরো বলেন, অসচ্ছল করোনা রোগী অথবা করোনা উপসর্গ আছে এমন ব্যক্তিকে হাসপাতালে পৌঁছে দেয়ার জন্য অক্সিজেন সিলিন্ডারযুক্ত ফ্রি এই মানবিক সেবা চালু করা হয়েছে। করোনা সংক্রমণকালে মানুষের দুঃখ-কষ্ট লাঘবে আমাদের এই প্রয়াস অব্যাহত থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, করোনা আক্রান্ত রোগী বা স্বজনেরা পুলিশ কন্ট্রোল রুমের ০১৩২০১০৯৩৯৪ ও ০৩৪১-৬৪০৪৮ নাম্বারে ফোন দিলে তাৎক্ষণিক পৌঁছে যাবে ফ্রি অ্যাম্বুলেন্স। এই সেবা কক্সবাজার জেলা পর্যন্ত সীমাবদ্ধ থাকবে। 

পরে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০০ শ্রমজীবী, শারীরিক প্রতিবন্ধী ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে কক্সবাজার জেলা পুলিশের পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) পঙ্কজ বড়ুয়া, সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh