করোনা প্রতিরোধে কুদ্দুস বয়াতির সচেতনতামূলক প্রচারণা

জনসচেতনতামূলক প্রচারণায় লোকসঙ্গীত শিল্পী কুদ্দুস বয়াতি। ছবি নেত্রকোনা প্রতিনিধি

জনসচেতনতামূলক প্রচারণায় লোকসঙ্গীত শিল্পী কুদ্দুস বয়াতি। ছবি নেত্রকোনা প্রতিনিধি

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে নেত্রকোনায় এক জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে লোকসঙ্গীত শিল্পী কুদ্দুস বয়াতি। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৪টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে জনস্বার্থে এই প্রচারণা বের হয়।

এ সময় নেত্রকোনার কৃতি সন্তান কুদ্দুস বয়াতি তার দল নিয়ে একটি পিকআপে করে সারা শহর প্রদক্ষিণ করে। কুদ্দুস বয়াতি করোনা মহামারির এই সময়ে সবাইকে মাস্ক পড়াসহ শারীরিক দূরত্ব বজায় রেখে চলার জন্য গান পরিবেশন করে। এছাড়াও লকডাউন মেনে চলাচল করার জন্য সবাইকে আহ্বান জানান। শারীরিক দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ে শপিং মলে কেনাকাটার জন্য গান পরিবেশন করেন।

এ বিষয়ে জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান বলেন, করোনার এই সময়ে শারীরিক দূরত্ব বজায় রেখে সকলকে চলতে হবে। এছাড়াও বিশেষে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে না। ঘরের বাইরে বের হলে অবশ্যই মাস্ক পড়ে বের হতে হবে। আর এই জনস্বার্থে সকলকে অবহিত করার লক্ষেই স্বনামধন্য লোকশিল্পী কুদ্দুস বয়াতির গানের মাধ্যমে সকলকে আকর্ষণ করার লক্ষে গানে গানে এই জনসচেতনতামূলক প্রচারণার উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে জনগণের মাঝে কিছুটা হলেও সচেতনতা বাড়বে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh