১২ কেজি গাঁজাসহ আটক এসআই কারাগারে

১২ কেজি গাঁজাসহ পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ওছিমকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার পর মঙ্গলবার (২৭ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) বিকেলে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করেন। 

এসআই ওছিম চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার কেশবপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৪ এপ্রিল পাবনা সদর থানার তিনগাছা রাজাপুর গ্রামের চম্পা খাতুনের বাড়ি থেকে এসআই ওছিম উদ্দিন পাঁচ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করে সদর থানায় মামলা করেন। কিন্তু তার কাছ থেকে প্রকৃতপক্ষে ১৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়। বাকি ১২ কেজি গাঁজা এসআই ওছিম অসৎ উদ্দেশ্যে নিজের কাছে রেখে দেন।

থান সূত্রে জানা যায়, গত সোমবার (২৬ এপ্রিল) পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানতে পারেন সদর থানার এসআই ওছিমের কাছে বিপুল পরিমাণ গাঁজা রয়েছে। ওইদিন বিকেলে পুলিশ সুপার সদর থানায় গিয়ে এসআই ওছিমের ব্যক্তিগত কেবিন তল্লাশি করে সেখান থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করেন এবং তাকে আটক করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গাঁজার বিষয়ে এসআই ওছিম সঠিক উত্তর দিতে পারেননি। পাবনা জেলা গোয়েন্দা পুলিশের এসআই জিন্নাত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এছাড়াও অভিযুক্ত এসআই ওছিমের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, মামলার পর আসামিকে মঙ্গলবার (২৭ এপ্রিল) পাবনা আমলি আদালত-১ এর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ শামসুল আল আমিনের আদালতে হাজির করা হয়। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //