পাবনায় শ্রমিকদের অর্থ সহায়তা প্রদান

শ্রমিকদের আর্থ সহযোগিতা প্রদান করেছেন সংসদ সদস্য গোলাম ফারুক। ছবি: পাবনা প্রতিনিধি

শ্রমিকদের আর্থ সহযোগিতা প্রদান করেছেন সংসদ সদস্য গোলাম ফারুক। ছবি: পাবনা প্রতিনিধি

মহান মে দিবস ও করোনাকালীন এই সময়ে জন্য কর্মহীন এক হাজার শ্রমিকদের মাঝে নগদ আর্থ সহযোগিতা প্রদান করেছেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। 

শনিবার (১ মে) বিকেলে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত শ্রমিক ও মালিক ইউনিয়নের নেতাকর্মীদের উপস্থিতিতে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। এ সময় প্রতি শ্রমিকে ৫০০ করে একহাজার শ্রমিকদের মধ্যে প্রায় ৫ লাখ টাকা প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহম্মেদ, জেলা মটর শ্রমিক উইনিয়নের সাবেক সভাপতি ফিরোজ খান, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম প্রমুখ।

বিড়ি শ্রমিকদের মানববন্ধন

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো ও অ্যান্টি টোব্যাকো মিডিয়া অ্যালায়েন্স (আত্মা) নিপাত যাক এই শ্লোগানকে সামনে রেখে মহান মে দিবসে মানববন্ধন করেছে পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়ন। 


শনিবার বেলা ১১টায় পাবনা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল মুক্তমঞ্চের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


পাবনা জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সভাপতি মো. হারিক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলার চেয়ারম্যান মোশাররফ হোসেন। 


আরো উপস্থিত ছিলেন- পাবনা জেলা শ্রমিক লীগের সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক প্রদীপ সাহা, অনুষ্ঠান পরিচালনা করেন জেলা বিড়ি মজদুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শামীম ইসলাম। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh