সুনামগঞ্জে দ্বিখণ্ডিত লাশ উদ্ধার

সুনামগঞ্জের দিরাই উপজেলার একটি বিল থেকে মস্তকবিহীন অজ্ঞাত ব্যক্তির দ্বিখণ্ডিত লাশ উদ্ধারের পর মাথাও উদ্ধার করেছে পুলিশ। লাশের মাথা উদ্ধার করতে পারলেও এখনো পরিচয় শনাক্ত করতে পারেনি।

রবিবার (২ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর বিলের পাশে একটি পুকুরের পাড় থেকে লাশের মাথা উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত ১০টার দিকে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর বিলে একটি লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে দিরাই থানার ওসি মো. আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দ্বিখণ্ডিত মস্তকবিহীন অজ্ঞাত ব্যক্তির হাত পা এবং আরেকটি স্থানে পুরো বডির দ্বিখণ্ডিত ভাসমান লাশ উদ্ধার করে। তবে লাশের কোনো পরিচয় জানা যায়নি। 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার থেকে মঙ্গলপুর গ্রামের জনৈক দুদু মিয়া নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। নিখোঁজ দুদু মিয়ার স্ত্রী পারভিনের দাবি উদ্ধারকৃত লাশটি তার স্বামীর। আমার স্বামীর একটি পা বাঁকা ছিলো তাই আমি নিশ্চিত লাশটি আমার স্বামীরই হবে।

অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) আবু সুফিয়ান বলছেন, লাশের পরিচয় শনাক্তে সিআইডি সদস্যরা ফিঙ্গার প্রিন্ট নেয়া নিয়েছে। 

দিরাই থানার ওসি আজিজুর রহমান জানান, লাশ শনাক্তের আগ পর্যন্ত হত্যাকাণ্ডের বিষয়ে কিছু বলা যাচ্ছে না। আমাদের পক্ষ থেকে এই বিষয়টি কঠোর নজরদারিতে রয়েছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh